ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাইফুল-ওদুদের মনোনয়নপত্র দাখিল
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-১৫ ২০:১৯:০৫

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ সামনে রেখে গতকাল ১৫ই এপ্রিল শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে মোঃ ফরিদ হাসান ওদুদ এবং খন্দকার সাইফুল ইসলাম বুড়ো অনলাইনে মনোনয়ন দাখিল করেছেন।
এছাড়া পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে ৫জন খান মোহাম্মদ ওবায়দুল হক (টিপু খান), একেএম সাইফুল মোর্শেদ রিংকু, রফিকুল ইসলাম, মোঃ হোসেন আলী সরদার, জালাল উদ্দিন বিশ্বাস এবং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন দিলরুবা পারভীন (ইতি), আসমা খাতুন ও সাবরিন পারভীন মনোয়নপত্র দাখিল করেছেন। রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মোঃ অলিউল ইসলাম তথ্য নিশ্চিত করেন।
জানা যায়, পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে তিনি পদত্যাগ করেছেন। অপর মনোনয়নপত্র দাখিলকারী মোঃ ফরিদ হাসান ওদুদ পাংশা উপজেলা পরিষদের পরপর দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। উভয়ে জনমত গঠনে মাঠে রয়েছেন। 
এদিকে, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস দ্বিতীয় বারের মতো ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তিনিও জনমত গঠনে মাঠে রয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে অপর ৪জন প্রার্থী খান মোহাম্মদ ওবায়দুল হক (টিপু খান), একেএম সাইফুল মোর্শেদ রিংকু, রফিকুল ইসলাম ও মোঃ হোসেন আলী সরদার নতুন মুখ। 
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দিলরুবা পারভীন (ইতি), আসমা খাতুন ও সাবরিন পারভীন উভয়ই নতুন মুখ। পাংশা উপজেলা নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে নানামুখী আলোচনা-গুঞ্জন শুরু হয়েছে।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ