ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে রাজবাড়ীতে আ’লীগের আলোচনা সভা
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-১৭ ১৬:১৬:৪৩

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৭ই এপ্রিল বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। 
 এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 
 এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন।
 এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি অধ্যাপক ফকরুজ্জামান মুকুট, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক মোঃ সফিকুল হোসেন সফি, যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দা নাজমুন নাহার সেন্টি, শ্রমিক লীগের সভাপতি রকিবুল হাসান পিন্টু, জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ শাহিন শেখসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 পুষ্পমাল্য অর্পণ শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফকীর আব্দুল জব্বার।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ