ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর শংকর মিষ্টান্ন ভান্ডারের প্রতিষ্ঠাতা শংকর সাহা পরলোকে
  • সুজন বিষ্ণু
  • ২০২৪-০৪-১৮ ১৭:৫২:৫০

রাজবাড়ী বাজারের বিশিষ্ট মিষ্টি ব্যবসায়ী, শংকর মিষ্টান্ন ভান্ডারের প্রতিষ্ঠাতা ও লক্ষ্মীকোল হরিসভা (পুরাতন) মন্দিরের সাধারণ সম্পাদক শংকর সাহা গত ১৭ই এপ্রিল দিনগত রাত পৌনে ১টার দিকে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেছেন(‘দিব্যান লোকান্ স গচ্ছতু’)। 
 মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শংকর সাহার ছোট মেয়ে জামাই শ্রীকান্ত বিশ্বাস রাহুল। শংকর সাহা রাজবাড়ী পৌরসভার বিনোদপুর গ্রামের বাসিন্দা। 
 জানা গেছে, শংকর সাহা দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। গত বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি বাথরুমে যান। সেখানেই তিনি মাথা ঘুরে পড়ে যান। পরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 গতকাল ১৮এপ্রিল দুপুরে পৌর মহাশ্মাশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে রাজবাড়ী লক্ষ্মীকোল হরিসভা মন্দির কমিটিসহ শহরের বিশিষ্টজনেরা গভীর শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তিনি ৩ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
 জানা গেছে, ১৯৮২ সালে শংকর সাহা প্রতিষ্ঠিত করেন ‘শংকর মিষ্টান্ন ভান্ডার’। সেই থেকে টানা ৪২ বছর সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছেন। শংকর সাহার মৃত্যুতে শংকর মিষ্টান্ন ভান্ডার গতকাল বৃহস্পতিবার বন্ধ রাখা হয়। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ