ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়োর বিভিন্ন ইউপিতে গণসংযোগ অব্যাহত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-২২ ১৯:২০:০৬

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বিভিন্ন ইউপিতে গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন।
জানা যায়, পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো গতকাল ২২শে এপ্রিল প্রথমে কশবামাজাইল ইউনিয়নে গণসংযোগ করেন। এরপর পর্যায়ক্রমে তিনি উপজেলার কলিমহর, বাহাদুরপুর, হাবাসপুর, যশাই ইউনিয়ন ও পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন।
 গণসংযোগকালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে মোটর সাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। উল্লেখিত স্থানসমূহে গণসংযোগ ও পথসভায় সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।
উল্লেখ্য, খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান। এবারে তিনি মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করার মধ্য দিয়ে তিনি নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী প্রচার-প্রচারণার ফলে তার পক্ষে ব্যাপক জনমত গড়ে উঠছে।
প্রসঙ্গত ঃ আগামী ৮ই মে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। চেয়ারম্যান পদে পাংশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ ও খন্দকার সাইফুল ইসলাম বুড়ো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। উভয়েই জনমত গঠনে মাঠে রয়েছেন। 

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে দৌলতদিয়ায় পানিতে ডুবে গেছে পন্টুন॥মহাসড়কে ট্রাকের দীর্ঘ লাইন
বালিয়াকান্দির সাংবাদিক রঘুনন্দন সিকদারের ৪র্থ মৃত্যু বার্ষিকী আজ
পাংশায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে শ্রেণীকৃত ঋণ আদায় ক্যাম্প অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ