ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
  • সুজন বিষ্ণু
  • ২০২৪-০৫-০১ ২২:৫২:৪৭

‘দুনিয়ার মজদুর এক হও, নির্মাণ শ্রমিক এক হও” এই শ্লোগানকে সামনে রেখে গতকাল ১লা মে সকালে রাজবাড়ী পৌর মিলিনিয়াম মার্কেট-২ জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের(রেজিঃ নং ৩৫৭৮) আয়োজনে মহান মে দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু।
 রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন পরিষদের আহ্বায়ক মোঃ আকবর আলী বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, আব্দুর রহমান মোল্লা, আহ্বায়ক সদস্য সচিব কাজী ইসমাইল, আহ্বায়ক সদস্য আলহাজ সরদার, সাবেক সাধারণ সম্পাদক লালন শেখ, সদস্য সুরুজ, সাবেক সদস্য হাসেম, অধ্যক্ষ ফকির আব্দুল কাদের, সদর উপজেলা পরিষদের ভাইজ চেয়ারম্যান প্রার্থী গণেশ মিত্র, নাহিদুল আলম রাজু ও মোঃ শাহিন মোল্লাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
 আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌরসভা মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, মহান মে দিবসে আমেরিকার শিকাকো শহরের শ্রমিকদের আত্মত্যাগের কথা আমাদের স্মরণ করিয়ে দেয়। সেদিনের শ্রমিকদের আত্মত্যাগের কারণেই আজ শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে। সকল শ্রেণীর শ্রমিকদের আমি শ্রদ্ধা করি, ভালবাসি। শ্রমিকদের যে কোন অধিকার আদায় সংগ্রামে আমি সহযোগিতা করবো। আমরাও শ্রমিক, শ্রমিক ছাড়া একটি দেশ চলতে পারে না।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ