ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৫-০২ ১৭:৫৪:৩৯

রাজবাড়ীতে তীব্র দাবদাহে তৃষ্ণার্ত পথচারী, ট্রাফিক পুলিশ এবং রিক্সা ও বিভিন্ন যানবাহনের চালকদের মাঝে গতকাল ২রা মে সকাল সাড়ে ১১টায় ওরস্যালাইন-এন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে সোশ্যাল মার্কেটিং কোম্পানী (এসএমসি)।
 এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের রাজবাড়ী জেলার ডিস্ট্রিবিউটর বাচ্চু ট্রেডার্সের আয়োজনে শহরের ১নম্বর রেলগেট সংলগ্ন আমতলায় কর্মসূচির উদ্বোধন করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান।
 এ সময় এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, এসএমসি ডিস্ট্রিবিউটর এস এম আসাদুজ্জামান বাচ্চুসহ অন্যরা উপস্থিত ছিলেন।
 এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন বলেন, দেশব্যাপী অব্যাহত দাবদাহে সাধারণ মানুষ তথা শ্রমজীবী মানুষ যে চরম ভোগান্তি পোহাচ্ছে সেটি লাঘবে এসএমসি সামাজিক দায়বদ্ধতা থেকে দেশব্যাপী ওরস্যালাইন-এন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে। দেশব্যাপী এ উদ্যোগের অংশ হিসেবে আজ রাজবাড়ীতেও ওরস্যালাইন-এন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হলো। পানি শূন্যতা রোধে ও তীব্র দাবদাহে সৃষ্ট সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকি বা হিট স্ট্রোক এড়াতে সবাইকে এসএমসির ওরস্যালাই-এন পান করার পরামর্শ দেন আব্দুল্লাহ আল মামুন।

রাজবাড়ীতে বালুর চরম সংকটে ছয় মাসে দাম বেড়ে দ্বিগুণ॥ব্যাহত হচ্ছে উন্নয়ন কাজ
রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
রাজবাড়ীতে পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের প্রশিক্ষণ সনদ বিতরণ
সর্বশেষ সংবাদ