ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৫-০৭ ০০:১১:৫৬

 ফিলিস্তিনকে স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে এবং নিরীহ ফিলিস্তিনদের প্রতি সংহতি জানিয়ে গতকাল ৬ই মে সকাল ১১টায় রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ফিলিস্তিনের পতাকা উত্তোলন, পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

 এ সময় রাজবাড়ী জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ শাহিন শেখ, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি রাহাত শেখ, সাধারণ সম্পাদক দেবজ্যোতি নাগ সহ জেলা ছাত্রলীগ, কলেজ শাখা ছাত্র লীগ, মীর মশাররফ হোসেন হল শাখা ছাত্র লীগ ও বিদ্যাসাগর হল শাখার ছাত্র লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 ছাত্র সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ বলেন, ন্যায্যতা-ন্যায়-মানবাধিকার প্রতিষ্ঠার মাধ্যমে স্বাধীন রাষ্ট্র ফিলিস্তিনের স্বীকৃতি এবং মানবতার বিরোধী অপরাধের বিরুদ্ধে বিশ্বব্যাপী শিক্ষার্থী ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছে তার প্রতি সংহতি প্রকাশ করছে রাজবাড়ী জেলা ছাত্রলীগ। ফিলিস্তিনের নারী পুরুষ এবং অবুঝ শিশুদের প্রতি যে জঘন্য নিপীড়ন চালানো হচ্ছে, আমরা এর প্রতি তীব্র ঘৃণা ও প্রতিবাদ জানাই। 

 রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন শেখ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, নিপিড়ীত মানুষের পক্ষে কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতায় নিপিড়ীত, নির্যাতিত ফিলিস্তিনি মানুষের দাবি আদায়ে, দখলদার ইসরায়েলী বাহিনীর দখলদারিত্ব এবং নির্বিচারে গণহত্যা, নির্যাতনের বিরুদ্ধে জেলা ছাত্রলীগ আজ রাজপথে দাঁড়িয়েছে। এই সমাবেশ থেকে ফিলিস্তিনিদের প্রতি জুলুম নির্যাতন বন্ধ করে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবী জানাই।

 
রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ