ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৫-০৮ ১৬:৫৫:৫১

 বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের আয়োজনে গতকাল ৮ই মে সকালে বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

 সকালে জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। এরপর বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের ২নং রেলগেট ও সদর হাসপাতাল সড়ক প্রদক্ষিণ করে। 

 র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথি রেড ক্রিসেন্ট কার্যনির্বাহী কমিটির সদস্য গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল বক্তব্য রাখেন। এ সময় বিশেষ অতিথি কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ সাঈদুল ইসলাম সোহাগ, মোঃ কামরুল ইসলাম ও ইসমত আরা বক্তব্য রাখেন। 

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের সেক্রেটারী মোঃ আকরাম হোসেন।

 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবেক যুব প্রধান বাদল মোঃ মামুনুর রশিদ, মোঃ সোহানুর রহমান সোহান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও যুব স্বেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ নাজির শিকদার। 

 অনুষ্ঠানে রেডক্রস ও রেড ক্রিসেন্ট প্রতিষ্ঠাতা জ্বীন হেনরী ডুনান্ট এর ১৯৬ তম জন্মদিন পালন করা হয়। তার জন্মদিনের কেক কাটা, প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, যুব সদস্যদের মাঝে ইউনিটের সেরা স্বেচ্ছাসেবক সনদ বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ