ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
রাজবাড়ী সদর থানা বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৫-১৪ ১৬:২৮:৩০

 রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম-সেবা গতকাল ১৪ই মে সকালে সদর থানা বার্ষিক পরিদর্শন করেন ।

 পুলিশ সুপার থানায় উপস্থিত হলে রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ ফুলেল শুভেচ্ছা জানান। এরপর থানা-পুলিশের একটি দল পুলিশ সুপারকে ‘গার্ড অব অনার’ প্রদান করে। 

 পরিদর্শনকালে পুলিশ সুপার থানার মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, থানার অস্ত্রাগার ও ব্যারাক পরিদর্শন করেন।

 তিনি থানায় কর্মরত অফিসার ও ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্টারপত্র গুলো পুঙ্খানুপুঙ্খ ভাবে পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

 পরিদর্শন শেষে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করে তাঁদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং সমস্যা সমাধানের জন্য বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

 তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান। পাশাপাশি নিয়মিত টহল জোরদার, গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি ও মাদকবিরোধী অভিযান পরিচালনা, মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়াসহ সবাইকে পেশাদারত্বের সঙ্গে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

 এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার উপস্থিত ছিলেন।

 

 

রাজবাড়ীতে জেলা অবহিতকরণ ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ৯২টি হারানো ফোন  ফিরে পেল প্রকৃত মালিককেরা
রাজবাড়ীতে জেলা আদালত সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ