ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের সংবর্ধনা-বৃত্তি প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৫-১৫ ১৫:৩৭:৫৮

গোয়ালন্দে স্বেচ্ছাসেবী সংগঠন ‘হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন’-এর উদ্যোগে গতকাল ১৫ই মে সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।  

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র প্রধান অতিথি হিসেবে দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান করেন। 

 এ সময় উপজেলার ১৩ জন দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের প্রত্যেককে এককালীন ১০ হাজার টাকা উপবৃত্তি ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

 দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান।

 এ সময় হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা ও মোহাম্মদ হোসাইনের বড় ভাই মোঃ সেলিম, সংগঠনের অন্যতম স্বেচ্ছাসেবক মোঃ আলাউদ্দিন, মোঃ লিয়াকত হোসাইনসহ শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ হোসাইন জানান, বহুভাবে সমাজের উন্নয়ন করা যায়। সৃষ্টির সেবায় যদি আমরা কিছু অর্থ ব্যয় করি তাহলে সেটা আমার পরকালের অংশ হিসেবে থাকবে। তারই ধারাবাহিকতায় ১৩জন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে ‘হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে উপবৃত্তি প্রদান করা হলো, যেন তাদের কলেজের ভর্তি, বই কেনা, ড্রেস তৈরি করতে সহজ হয়। তিনি আরও জানান, হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন সব সময় ভালো কাজের ছিলো, আছে, ভবিষ্যতেও থাকবে।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ