ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৬-১০ ১৮:১০:৪৩

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১০ই জুন সকালে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পুলিশ সদস্যদের শারীরিক সক্ষমতা ও সুদৃঢ় মনোবল বৃদ্ধির লক্ষ্যে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

 মাস্টার প্যারেডের অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জি. এম আবুল কালাম আজাদ পিপিএম(সেবা)।

 মাস্টার প্যারেডে কমান্ডার হিসেবে প্যারেড পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার।

 কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার। প্যারেড পরিদর্শনকালে পুলিশ সুপার অফিসার-ফোর্সদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মুল্যায়ন ও উত্তম পোশাকের উপর ভিত্তি করে পুরস্কৃত করেন।

 পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম(সেবা) বলেন, প্যারেড বাংলাদেশ পুলিশের সৌন্দর্য এবং ঐতিহ্যের অংশ। তিনি নিয়মিত প্যারেড অনুশীলন, শৃঙ্খলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহার ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নিমিত্তে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। 

 মাস্টার প্যারেড শেষে জেলা পুলিশের যানবাহন শাখা, অস্ত্রাগার, রেশন স্টোর পরিদর্শন করে করণীয় সংক্রান্তে দিকনিদের্শনা প্রদান করেন তিনি।

 এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলমগীর হোসেন, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলমগীর হোসাইন, কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মমিনুল ইসলাম, ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান খানসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

৬দিনের সফরে রাজবাড়ীতে আসছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ীতে ৩দিনের কৃষি মেলার উদ্বোধন
রাজবাড়ীতে শিল্পকলা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ