ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
খানখানাপুরে বড় ব্রিজে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২০ যাত্রী আহত
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৬-২০ ১৫:৪৪:০৫

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বড় ব্রিজে গতকাল ২০শে জুন দুপুরে বেপরোয়া গতির যাত্রীবাহী ২টি বাসের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষসহ অনন্ত ২০জন যাত্রী আহত হয়েছে। 

 আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দ্রুতগতির কনক পরিবহনের একটি বাস ও কুষ্টিয়া থেকে ছেড়ে আসা দৌলতদিয়া ঘাট গামী লোকাল বাস খানখানাপুর বড় ব্রিজ পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২০জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

 গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফারসিম তারান্নুম হক বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ২০ জনকে গোয়ালন্দ হাসপাতালে আনা হয়। আহতদের দ্রুত চিকিৎসা প্রদান করা হয়। আহতদের মধ্যে ৬জনকে ভর্তি হাসপাতালে ভর্তি, ১১জনকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং ৩জন প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

 আহলাদীপুর হাইওয়ে থানার এস.আই জুয়েল জানান, দুর্ঘটনা কবলিত দু’টি বাসকে উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। আহতদের গোয়ালন্দ ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী আইনী প্রক্রিয়াধীন রয়েছে।

 
 রাজবাড়ীতে পবিত্র আশুরা উপলক্ষ্যে আঞ্জুমান-ই-কাদেরীয়ার শোক মিছিল
রাজবাড়ীতে বিএনপি কার্যালয়ে কোটা সংস্কার আন্দোলনে সহিংসতায় নিহত শিক্ষার্থীদের গায়েবী জানাযা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা
সর্বশেষ সংবাদ