ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
দৌলতদিয়ায় দুর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের বরাদ্দের অর্থে নির্মাণ হচ্ছে বক্স কালভার্ট
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৭-০৪ ১৫:১৮:১৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের লোকমান চেয়ারম্যান পাড়া হতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ অভিমুখী খালের উপর একটি বক্স কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

 গতকাল ৪ঠা জুলাই দুপুরে দুর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের বরাদ্দকৃত ৩২ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে ৯.৭৫ মিটার এ বক্স কালভার্টের নির্মাণ কাজ শুরু করা হয়।

 বক্স কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধনকালে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু সাঈদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ইউপি সচিব মোঃ মিন্টু মিয়াসহ এলাকাবাসী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র  বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নের চাকা সচল রাখার জন্য শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্যোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন এবং প্রত্যন্ত গ্রামঞ্চলগুলোতেও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ সকল ক্ষেত্রে কাজ করছে। এরই ধারাবাহিকতায় আজ দৌলতদিয়া ইউনিয়নের লোকমান চেয়ারম্যান পাড়া এলাকার অভিমুখে বন্যার পানি থেকে রক্ষা পেতে খালের উপর একটি বক্স কালভার্টের লে-আউট এবং কাজের উদ্বোধন করা হলো। এ কালভার্টের কাজ শেষ হলে মানুষ ভালোমতো চলাচল করতে পারবে।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ