ঢাকা বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০২৪
রাজবাড়ীতে অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৯-১৩ ১৫:৪৬:৪২

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর সন্ধ্যায় কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু কায়সার খানকে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সিদ্ধার্থ ভৌমিক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহুয়া শারমিন ফাতেমা, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) তারিফ-উল-হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জ্যোতিশ্বর পাল, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল আলম, গোয়ালন্দের উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া আফরোজ, বালিয়াকান্দির ভারপ্রাপ্ত ইউএনও হাসিবুল হাসান, জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর মোঃ খায়রুল  ইসলাম, সহকারী কমিশনার অংকন পাল, সহকারী কমিশনার মোল্লা ইফতেখার আহমেদ, এনডিসি নাহিদ আহমেদ, সহকারী কমিশনার নাজনীন সুলতানা, সহকারী কমিশনার সাদ আহমেদ, সহকারী কমিশনার মোহাম্মদ দস্তগীর হুসাইন, সহকারী কমিশনার মোঃ আবু বক্কর সিদ্দিক ও সহকারী কমিশনার মোঃ হাফিজুর রহমানসহ জেলার সকল সহকারী কমিশনার(ভূমি)গণ উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সরকারী চাকরীতে বদলী একটি চলমান প্রক্রিয়া। চাইলেও এক জায়গায় বেশী দিন থাকার সুযোগ নেই। দায়িত্বে থাকাকালে জেলাবাসীর যে ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা পেয়েছি তা চিরদিন মনে থাকবে। কালেক্টরেটের কর্মকর্তা-কর্মচারীরা আমাকে দায়িত্ব পালনে সার্বিক সহযোগিতা করেছেন। এ জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যেখানেই থাকি না কেন রাজবাড়ীর প্রতি আমার আলাদা দৃষ্টি ও টান থাকবে।

 অন্যান্য বক্তাগণও বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে তার ভূয়সী প্রশংসা এবং তার সফলতা কামনা করেন।

 উল্লেখ্য, গত ১০ই সেপ্টেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রেষন-১ শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মামুন শিবলী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাজবাড়ীর বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খানকে পাবলিক প্রাইভেট পার্টনারশীপ কর্তৃপক্ষের পরিচালক পদে বদলি পূর্বক প্রেষণে পদায়ন করা হয়। তিনি আজ ১৪ই সেপ্টেম্বর নতুন কর্মস্থলে যোগদানের জন্য রাজবাড়ী ত্যাগ করবেন বলে জানা গেছে।

 
রাজবাড়ী-২ আসনের সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১০জনের বিরুদ্ধে কোর্টে মামলা
 ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে রাজবাড়ী জেলার তিন শহীদের তালিকা প্রনয়ণ
বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য রাজবাড়ীতে রাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অর্থ প্রদান
সর্বশেষ সংবাদ