ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
মাছপাড়া ইউপির হারুন মেম্বার পুলিশের অভিযানে গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-১০-২১ ১৫:৪১:৩৩

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ (৪১)কে গত ২০শে অক্টোবর রাতে পাংশা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

 হারুন মেম্বার মাছপাড়া ইউপির কানুখালী গ্রামের হুরমত আলী বিশ্বাসের পুত্র। তার বিরুদ্ধে সন্ত্রাস-চাঁদাবাজি ও বিকৃত রুচির অপরাধ কর্মকান্ডের অভিযোগ উঠেছে।

 জানা যায়, হারুন মেম্বারের বাড়ি মাছপাড়ার কানুখালী গ্রামে। পাশের নওপাড়া গ্রামে তার শ্বশুর বাড়ি। হারুন মেম্বার দুই পুত্র সন্তানের জনক। ৫ভাইয়ের মধ্যে হারুন মেম্বার সবার বড়। তার পিতা হুরমত আলী বিশ্বাস মাছপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। হারুন মেম্বার নিজেও আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত। সম্প্রতি শ্বশুর পরিবারের কলেজ পড়ুয়া এক মেয়েকে বিয়ের জন্য এ্যাফিডেভিট করা নিয়ে হারুন মেম্বারের বিরুদ্ধে এলাকায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এরই মধ্যে পুলিশের হাতে ধরা খেলো সে।

 এ ব্যাপারে গতকাল ২১শে অক্টোবর পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ সালাউদ্দিন বলেন, হারুন মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সন্ত্রাস-চাঁদাবাজি ও বিকৃত রুচির অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

 
গোয়ালন্দের অবৈধ অস্ত্র ব্যবসায়ী মোমিন যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার॥২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার
মাছপাড়া ইউপির হারুন মেম্বার পুলিশের অভিযানে গ্রেফতার
 পাংশা হাইওয়ে পুলিশ কর্তৃক চোরাই গরু ও পিকআপসহ ২জন আটক
সর্বশেষ সংবাদ