ঢাকা বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
বালিয়াকান্দি থেকে চুরি হওয়া নগদ টাকা স্বর্ণালংকার-মোবাইল উদ্ধার॥গ্রেপ্তার-৪
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-১০-২২ ১৫:৫৪:৩৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থেকে চুরি হওয়া নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধারসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 গ্রেপ্তারকৃতরা হলো- গোপালগঞ্জ সদর থানার তেতুলিয়া নিচুপাড়া গ্রামের অসীম নন্দীর ছেলে অমিত নন্দী(২২), গোপালগঞ্জের হরিদাসপুর আড়পাড়া গ্রামের মৃত শফিক মৃধার ছেলে মোঃ মেহেদী মৃধা(২৩), গোপালগঞ্জ সদর থানার মানিকহার পূর্বপাড়া(সুলতানপুর) নিরঞ্জন সরকারের ছেলে স্বর্ণ ব্যবসায়ী পলাশ সরকার সঞ্জিত(৪৩) ও বরিশাল জেলার বানারীপাড়া থানার শিপন সংকর মিস্তরীর ছেলে স্বর্ণ ব্যবসায়ী রিপন কুমার মিস্তরী (৪২)।
 এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজবাড়ী জেলা পুলিশ জানায়, বালিয়াকান্দি উপজেলার ভর রামদিয়া গ্রামের শিপ্রা রানী বিশ্বাস তার বাবার বাড়ীতে বেড়াতে আসলে তার ঘর থেকে গত ১৩ই অক্টোবর বিকেল ৫টা থেকে সন্ধ্যা অনুমান ৬টার মধ্যে যে কোনো সময়ে তার ৭ ভরি ওজনের স্বর্নালংকার, নগদ ২৫ হাজার টাকা, একটি এন্ড্রুয়েড মোবাইল ফোন এবং একটি কালো রংয়ের বাটন মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় শিপ্রা রানী বিশ্বাসের পিতা বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। 
 পরবর্তীতে বালিয়াকান্দি থানার একটি চৌকস পুলিশ দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত ২০শে অক্টোবর দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জ সদর থেকে অমিত নন্দী ও মেহেদী মৃধাকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের হেফাজত থেকে শিপ্রা রানী বিশ্বাসের চুরি যাওয়া স্বর্ণ বিক্রির নগদ ২০হাজার টাকা, একটি স্মার্ট ফোন ও একটি বাটনযুক্ত মোবাইল ফোন উদ্ধার করে। 
 গ্রেফতারকৃত আসামী অমিত নন্দী ও মেহেদী মৃধার দেওয়া তথ্যের ভিত্তিতে একই দিন গোপালগঞ্জ সদর থানার কাটিবাজার থেকে স্বর্ণ ব্যবসায়ী আসামী পলাশ সরকার সঞ্জিতকে গ্রেফতার করা হয় এবং একই দিন দুপুর আড়াইটার দিকে সঞ্জিতের স্বর্ণ জুয়েলার্সের দোকানের মধ্য হতে শিপ্রা রানী বিশ্বাসের চুরি যাওয়া ১আনা ওজনের একটি স্বর্ণের আংটি এবং ২ রতি স্বর্ণের নাকফুল পুলিশ উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে নিয়ে তাদের দেওয়া তথ্য মতে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে বরিশাল জেলার বানারীপাড়া থানার বৈঠাকাটা বাজারের স্বর্ণ ভবন জুয়েলার্সের মধ্য হতে আসামী রিপন কুমার মিস্তরীকে পুলিশ গ্রেফতার করে। এ সময় তার জুয়েলার্সের দোকান থেকে শিপ্রা রানী বিশ্বাসের চুরি যাওয়া ১ ভরি ১আনা ওজনের গলিত স্বর্ণ উদ্ধার করা হয়। 
 রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ শরীফ আল রাজীব বলেন, এ ঘটনায় বালিয়াকান্দি থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হলে ৪জনই বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

 

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত
বালিয়াকান্দি থেকে চুরি হওয়া নগদ টাকা স্বর্ণালংকার-মোবাইল উদ্ধার॥গ্রেপ্তার-৪
গোয়ালন্দের অবৈধ অস্ত্র ব্যবসায়ী মোমিন যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার॥২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার
সর্বশেষ সংবাদ