ঢাকা বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীর ক্লুলেস সুমি হত্যাকান্ডের রহস্য উদঘাটন॥গ্রেপ্তার-৩
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-১০-২২ ১৫:৫৫:৪০

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে শ্বাসরোধ করে যৌনকর্মী সুমি ওরফে মিতা(২৫) হত্যা মামলার রহস্য উদঘাটন ও হত্যাকান্ডের সাথে জড়িত ৩জনকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

 গতকাল ২২শে অক্টোবর রাত ৮টায় নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীন।

 গ্রেপ্তারকৃতরা হলো- টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার পাইকশা মাঝাইল গ্রামের আমদ সরদারের ছেলে আব্দুল কাদের(২৪), একই উপজেলার নিচুনপুর গ্রামের জয়নাল শেখের ছেলে রাসেল শেখ(২০) ও একই উপজেলার পাইকশা মাঝাইল গ্রামের মাজহারুল শেখের ছেলে মুরাদ শেখ(২২)।

 নিহত সুমি ঢাকা জেলার দোহার উপজেলায় চৈতা বারাত নারিশা গ্রামের কাদের ফকিরের মেয়ে। সে যৌনপল্লীর জাহাঙ্গীর ও দবিরের বাড়ীর দোতলায় একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতো।

 সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীন জানান, সুমি ওরফে মিতা(২৫) গত ৫ মাস যাবত গোয়ালন্দ ঘাট উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে তিনটি রুম ভাড়া নিয়ে যৌন ব্যবসা চালিয়ে আসছিল। গত ৭ই অক্টোবর রাত আনুমানিক দেড়টার দিকে সুমি ওরফে মিতা প্রতিদিনের ন্যায় অজ্ঞাতনামা ৩জন পুরুষকে রাত্রিযাপনের জন্য মদের বোতলসহ তার রুমে নিয়ে যায়। পরের দিন সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ প্রাপ্ত হয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তার রুম থেকে সুমির হাত পা বাঁধা লাশ উদ্ধার করে এবং লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের হয়। যার মামলা নং-৫, তাং-০৭/১০/২০২৪, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড।

 মামলা হওয়ার পর জেলা পুলিশের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে আব্দুল কাদেরকে রাজধানী ঢাকার সূত্রাপুর থেকে, রাসেল শেখ ও মুরাদ শেখকে ঢাকা জেলার আশুলিয়া বিশমাইল হতে গ্রেপ্তার করা হয়।

 গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য মতে মুরাদের কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত হাতের ব্রেসলেট ও ১টি টিকলি, কাদেরের কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত হাতের ব্রেসলেট এবং লুন্ঠিত ১৪ হাজার ২০০ টাকার মধ্যে ১ হাজার ৬৫৫ টাকা এবং আসামীদের ব্যবহৃত মোবাইল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। 

 পুলিশ সুপার আরও জানান, দৌলতদিয়া যৌনপল্লীতে মিতা হত্যাকান্ড ছিল একটি সম্পূর্ণ ক্লুলেস হত্যাকান্ড। আমরা প্রযুক্তি ব্যবহার করে খুব দ্রুততার সাথে হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ উল্লেখিত ৩জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

 গ্রেপ্তারকৃত আসামীদেরকে গতকাল ২২শে অক্টোবর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে তারা এ ঘটনায় নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ’র ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

 সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ শরীফ আল রাজীব, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) দেবব্রত সরকার, গোয়ালন্দ ঘাট থানার ওসি(তদন্ত) উত্তম কুমার, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, প্রেসক্লাবের সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 
সুলতানপুরে গৃহবধু হাসিকে হত্যার দায়ে স্বামী মনিরের ফাঁসির আদেশ
দৌলতদিয়া পতিতাপল্লীর ক্লুলেস সুমি হত্যাকান্ডের রহস্য উদঘাটন॥গ্রেপ্তার-৩
নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে ইলিশ ধরায় ২৪ জন জেলের জেল
সর্বশেষ সংবাদ