ঢাকা বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
রাজবাড়ী বাজারের মেডিসিন স্টোরের মালিক আবু সাঈদের ইন্তেকাল
  • রফিকুল ইসলাম
  • ২০২৪-১০-২৩ ১৫:৩৬:৪৮

 রাজবাড়ী বাজারের ঔষুধ ব্যবসায়ী ও মেডিসিন স্টোরের মালিক আবু সাঈদ(৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিসাধীন অবস্থায় গতকাল ২৩শে অক্টোবর দুপুর আড়াইটায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

 পারিবারিক সূত্রে জানা যায়, আবু সাঈদ গত ২১শে অক্টোবর দুপুরে তার নিজস্ব ব্যবসায়িক প্রতিষ্ঠান রাজবাড়ী মেডিসিন স্টোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওই দিন দিবাগত রাত ২টায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রেফার করলে রাতেই তাকে ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। 

 ল্যাব এইড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর গতকাল ২৩শে অক্টোবর দুপুর ২টা ৩০মিনিটের দিকে আবু সাঈদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

 আজ ২৪শে অক্টোবর সকাল ১০টায় রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে রাজবাড়ী পৌরসভার ২নং কবরস্থানে তাকে দাফন করা হবে। 

 আবু সাঈদ রাজবাড়ী শহরের বিনোদপুর কলেজ পাড়ার মরহুম আলহাজ্ব মোঃ সাহাব উদ্দিনের দ্বিতীয় সন্তান। মৃত্যুকালে তিনি এক ভাই ও দুই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তবে তিনি অবিবাহিত ছিলেন। 

 তার মৃত্যুতে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট রাজবাড়ী জেলা শাখা ও বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি জেলা শাখার পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ করেছে।

রাজবাড়ীতে হারানো ৬৪টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিলো পুলিশ
তারুণ্য নির্ভর বাংলাদেশ বিনির্মাণে আলোচনা সভা
রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জলের বিরুদ্ধে তদন্ত শুরু
সর্বশেষ সংবাদ