ঢাকা শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-১০-২৫ ১৬:০৫:৩১

 রাজবাড়ী থানার পুলিশ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৫জনকে গ্রেফতার করেছে।

 গ্রেফতারকৃতদের গতকাল ২৫শে অক্টোবর সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

 গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বড়লক্ষীপুর গ্রামের মৃত রহম আলী সরদারের ছেলে মোঃ সাদ্দাম সরদার(৩৫), মৃত আইজদ্দিন সরদারের ছেলে মোঃ পলাম সরদার ওরফে পলাই সরদার(৬০), এছাড়াও ওয়ারেন্টভুক্ত আসামী সদর উপজেলার সদর উপজেলার রূপপুর গ্রামের মৃত আইনুদ্দিন শেখের ছেলে মোঃ নজরুল শেখ(৪০), গ্রেফতারী পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্ত আসামী সদর উপজেলার মধুপুর গ্রামের মোঃ রিপন শেখ, মোঃ আঃ মজিদ শেখ ও পরোয়ানাভুক্ত আসামী সদর উপজেলার গৌরীপুর গ্রামের দুলাল শেখের ছেলে মোঃ আলামিন শেখ।

 থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ শে অক্টোবর দিনগত রাতে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, মামলার আসামী গ্রেফতার ও গ্রেফতারী পরোয়ানা তামিলের জন্য বিশেষ অভিযান চালায় সদর থানার পুলিশ। অভিযানে সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে উপ-পরিদর্শক(এসআই) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে রাজবাড়ী সদর থানার হত্যা চেষ্টা মামলা নং-২৫ এর আসামী মোঃ সাদ্দাম সরদার ও মোঃ পলান সরদার ওরফে পলাই সরদারকে গ্রেপ্তার করা হয়।

 অপর অভিযানে উপপরিদর্শক(এসআই) সাব্বির হোসেন, উপপরিদর্শক(এসআই) মোঃ কামরুজ্জামান শিকদার, সহকারী উপপরিদর্শক(এএসআই) মোঃ মাহবুব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে জিআর-১২২ এর ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ নজরুল শেখ, সাজাপ্রাপ্ত আসামী মোঃ রিপন শেখ, মোঃ আঃ মজিদ শেখ ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ আলামিন শেখকে গ্রেপ্তার করা হয়।

 রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহামুদুর রহমান বলেন, সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হয়। গতকাল ২৫শে অক্টোবর তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

রাজবাড়ী জেলায় ইলিশ রক্ষা অভিযানের ১৩তম দিনে আটক ২৯ জেলে দন্ডিত
 রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার
রাজবাড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে চোরাই মোটর সাইকেল বিক্রির বিজ্ঞাপন
সর্বশেষ সংবাদ