ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজবাড়ীতে ইফা’র আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৩ ১৩:৩৮:০২
পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের রাজবাড়ী জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ৩রা নভেম্বর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের রাজবাড়ী জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ৩রা নভেম্বর বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
  ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন, বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, গোয়েন্দা সংস্থা এনএসআই’র জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, জেলা ইমাম কমিটির সভাপতি ও ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ পবিত্র ঈদে মিলাদুন্নবীর তাৎপর্য এবং মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনীর উপরে আলোচনা করেন। আলোচনা পর্বের শেষে হামদ, নাত, রচনা, আজানসহ ৫টি ইভেন্টে বিজয়ী ১৫জন শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করাসহ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ