ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত
  • মনির হোসেন
  • ২০২০-১১-০৩ ১৩:৩৯:৫৪
কালুখালীতে ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে গতকাল ৩রা নভেম্বর সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে নানা আয়োজনে ঐতিহাসিক জেল হত্যা দিবস পালিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ৩রা নভেম্বর সকালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয়-দলীয় ও কালো পতাকা উত্তোলনের পর শোক র‌্যালী শেষে চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়েরের সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ খালেক মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা সভার শেষে মাওলানা সাদেকুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ