ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটির সভা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২০-১১-০৯ ১৫:১৮:৪৩
বালিয়াকান্দি উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটির সভা গতকাল ৯ই নভেম্বর সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক ২টি সভা গতকাল ৯ই নভেম্বর সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
  কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানার সভাপতিত্বে সভায় কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ তারিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, বালিয়াকান্দি সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অমরেশ চন্দ্র রায়, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ ও জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণসহ কমিটি ২টির সদস্যগণ উপস্থিত ছিলেন।
  সভায় বালিয়াকান্দি উপজেলাতে মাদক ও বাল্য বিবাহের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে কঠোর ব্যবস্থা গ্রহণের উপর গুরুত্ব আরোপ করা হয়।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ