ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির সোনাপুর গুচ্ছগ্রামে ২০টি গৃহ নির্মাণ কাজ উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-১০ ১৬:২৪:৫৮

মুজিব শতবর্ষ উপলক্ষে ‘শেখ হাসিনার উপহার, আশ্রয়ণের অধিকার’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর চন্দনা গুচ্ছগ্রামে সরকারী ৪০ শতাংশ খাস জমিতে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ২০টি গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ১০ই নভেম্বর বিকালে আনুষ্ঠানিকভাবে এই গৃহ নির্মাণ কাজ উদ্বোধন করেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা।
  এ সময় উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, ইউপি সদস্য ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।
  সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারা দেশে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান কর্মসূচীর অংশ হিসেবে বালিয়াকান্দি উপজেলায় প্রাথমিকভাবে ‘ক’ শ্রেণীর (ভূমিহীন ও গৃহহীন) ৭০টি পরিবারের জন্য সরকারী খাস জমিতে গৃহ নির্মাণের বরাদ্দ প্রদান করা হয়েছে।
  প্রতিটি ২ কক্ষ বিশিষ্ট সেমি পাকা গৃহের আয়তন হবে ৩৯৪ বর্গফুট, যা নির্মাণে ১ লক্ষ ৭১ হাজার ১৬ টাকা করে ব্যয় হবে। বালিয়াকান্দি উপজেলার আরও ৬টি ইউনিয়নে পর্যায়ক্রমে বাকী ৫০টি গৃহ নির্মাণের কাজ শুরু হবে।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ