ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-১১ ১৪:৪৫:০৬
রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গতকাল ১১ই নভেম্বর দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন যুবলীগের নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 
  জেলা, সদর উপজেলা ও রাজবাড়ী পৌর যুবলীগের যৌথ উদ্যোগে গতকাল ১১ই নভেম্বর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে এসব কর্মসূচী পালন করা হয়। 
  জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভূঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, রাজবাড়ী পৌর যুবলীগের সভাপতি মোঃ সাফায়েত আলী সাফা, সাধারণ সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু, যুবলীগ নেতা বাদল কুমার দে ও গোলাম কাশেম প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা পর্বের শেষে বিনোদপুর আটাশ কলোনী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ সেলিম দেওয়ানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরে কেক কাটার মাধ্যমে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ