ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
অপপ্রচারের প্রতিবাদে কালুখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-১১-১২ ১৩:১৯:৪৭
কৃষক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে গতকাল ১২ই নভেম্বর বিকালে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে কালুখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

কৃষক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রাজবাড়ী জেলার কালুখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
  কালুখালী উপজেলার স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে গতকাল ১২ই নভেম্বর বিকাল ৪টায় কালুখালীর চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ের বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে প্রথমে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
  সমাবেশে প্রধান অতিথি হিসেবে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক(দ্বিতীয় বারের মতো পুনঃ নির্বাচিত) নূরে আলম সিদ্দিকী হক, অন্যান্যের মধ্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বককার খান, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, জেলা কৃষক লীগের সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সি, রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, পাংশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ ফরহাদ হোসেন, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইদ্রিস আলী মন্ডল, এডঃ মোঃ আব্দুস সাত্তার প্রমুখ বক্তব্য রাখেন। 
  সমাবেশে কেন্দ্রীয় কৃষক লীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক বলেন, আমার নামে এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নামে একটি মহল মিথ্যা-বানোয়াট অপপ্রচার চালাচ্ছে। কিন্তু কোন অপপ্রচারেই আমাকে দাবানো যাবে না। কোন ষড়যন্ত্র করে আমাকে প্রতিহত করা যাবে না। যারা এ সকল অপপ্রচার চালাচ্ছেন-তারা অনতিবিলম্বে এসব বাদ দিন। জনগণের কল্যাণের জন্য রাজনীতি করুন।
  নূরে আলম সিদ্দিকী হক আরও বলেন, ৩রা নভেম্বর আমাদের জাতির জীবনে একটি কালো দিন। শোকের দিন। এ দিন আমরা সকলেই জাতীয় চার নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করি। অথচ এই দিনটিকে উপলক্ষ করে ওই সব নেতারা জাতীয় চার নেতা ও জাতির পিতাকে স্মরণ না করে এই মঞ্চে দাঁড়িয়ে আমার বিরুদ্ধে কুৎসা রটিয়েছেন। ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন, যা অত্যন্ত লজ্জার ও বেদনার। গত ১৯শে অক্টোবর পুনরায় আমাকে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এতে এ অঞ্চলের কিছু মানুষ বড়ই  মনোকষ্টে ভুগছেন। আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে তার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। ওই সব নেতারা বলেছেন, আমি নাকি টাকা দিয়ে পদ কিনেছি। এ কথা বলে তারা কেন্দ্রীয় নেতাদের পরোক্ষভাবে অপমান ও অবমাননা করেছেন। আমি আমার রাজনৈতিক জীবনে কখনই ছল-চাতুরির আশ্রয় নেইনি। কোন নেতার পদলেহনও করিনি। 
  সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। স্থানীয় আওয়ামী লীগ ও কৃষক লীগসহ অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী কর্মসূচীতে উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ