ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মানসিক ভারসাম্যহীন গোয়ালন্দের সাবেক ফুটবলার সুমনের সুচিকিৎসার উদ্যোগ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২০-১১-১৪ ১৩:০৭:২১
গোয়ালন্দের মানসিক ভারসাম্যহীন সাবেক ফুটবলার মশিউর রহমান সুমনের সুচিকিৎসার উদ্যোগ নিয়েছে গোয়ালন্দ ফুটবল একাডেমী। এ জন্য ‘মানবতার সেবায় আমরা’ নামে অনলাইন ভিত্তিক সংগঠন তার চিকিৎসায় ৫হাজার টাকা অনুদান দিয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মানসিক ভারসাম্যহীন সাবেক ফুটবলার মশিউর রহমান সুমন(৩৫) এর সুচিকিৎসার উদ্যোগ নিয়েছে গোয়ালন্দ ফুটবল একাডেমী। এ জন্য তারা শুভাকাঙ্খীদের প্রতি আর্থিক সহায়তার আহ্বান জানিয়েছে।  
  তাদের আহ্বানে সাড়া দিয়ে ‘মানবতার সেবায় আমরা’ নামে গোয়ালন্দের প্রবাসীদের নিয়ে পরিচালিত অনলাইন ভিত্তিক একটি সংগঠন তার চিকিৎসায় ৫হাজার টাকা অনুদান দিয়েছে। 
  গতকাল ১৪ই নভেম্বর দুপুরে সংগঠনের ২জন সদস্য গোয়ালন্দ বাজারের রোকন উদ্দিন মার্কেটের ২য় তলায় অবস্থিত গোয়ালন্দ ফুটবল একাডেমীর কার্যালয়ে একাডেমীর চেয়ারম্যান সাজ্জাদ হোসেনের কাছে এই অর্থ হস্তান্তর করেন। এ সময় একাডেমীর উপদেষ্টা ও গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম শেখ, একাডেমীর উপদেষ্টা ও সাবেক ফুটবলার রফিকুল ইসলাম কোরবান, একাডেমীর কোচ আলমগীর হোসেন, গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সিনিয়র সহ-সভাপতি ফিরোজুল ইসলাম মিন্টু, একাডেমীর সদস্য রফিকুল ইসলাম, মশিউর রহমান শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।
  এ ব্যাপারে গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান সাজ্জাদ হোসেন বলেন, আমরা সুমন ভাইয়ের দুরবস্থা ও তার পরিবারের অসহায়ত্বের বিষয়টি বিবেচনা করে তার সুচিকিৎসার উদ্যোগ গ্রহণ করেছি। ভালো কোন মানসিক হাসপাতালে রেখে তার দীর্ঘমেয়াদী চিকিৎসা প্রয়োজন। এ জন্য প্রাথমিকভাবে অন্তত অর্ধ লক্ষ টাকার দরকার। কিন্তু একাডেমীর আর্থিক সামর্থ্য না থাকায় আমরা শুভাকাঙ্খীদের নিকট সাহায্যের আহ্বান জানিয়েছি। ইতিমধ্যে ১৮হাজার টাকার মতো সংগ্রহ হয়েছে। যারা আর্থিক সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 
  উল্লেখ্য, বর্তমানে মানসিক ভারসাম্যহীন সাবেক ফুটবলার মশিউর রহমান সুমন গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাইমদ্দিন প্রামানিকের পাড়ার  আজিবর বটলারের ছেলে। সে দীর্ঘ দিন গোয়ালন্দ উপজেলা ফুটবল দলের নিয়মিত গোলরক্ষক হিসেবে খেলেছে। ফুটবলের পাশাপাশি ক্রিকেট খেলাতেও সে পারদর্শী ছিল। প্রায় ৫বছর আগে সে মানসিক ভারসাম্য হারানোর পর থেকে অসহায় জীবন-যাপন করছে। দরিদ্র পরিবার তার চিকিৎসা করাতে পারছে না। মানসিক ভারসাম্যহীনতার জন্য তার স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ