ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে করোনায় আক্রান্ত ৪০টি পরিবারকে সহায়তা প্রদান
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-১৪ ১৩:০৯:৪২
বালিয়াকান্দি উপজেলায় গতকাল ১৪ই নভেম্বর দুপুরে করোনায় আক্রান্ত ৪০টি অসহায় পরিবারের মধ্যে ৮টি করে হাঁস, ১টি করে হাঁসের ঘর, ২৫ কেজি করে হাঁসের খাবার ও নগদ ১শত টাকা করে বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার করোনায় আক্রান্ত ৪০টি অসহায় পরিবারকে উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ তহবিল থেকে সহায়তা প্রদান করা হয়েছে।
  গতকাল ১৪ই নভেম্বর দুপুরে বালিয়াকান্দি উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে পরিবার প্রতি ৮টি করে হাঁস, ১টি করে হাঁসের ঘর, ২৫ কেজি করে হাঁসের খাবার ও নগদ ১শত টাকা করে বিতরণ করা হয়। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা জানান, এর আগে উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ তহবিল থেকে ১ম দফায় গত ২৭শে অক্টোবর ১৫টি দুস্থ পরিবারকে একই সহায়তা প্রদান করা হয়েছিল। পর্যায়ক্রমে করোনায় আক্রান্ত অন্যান্য দুস্থ পরিবারগুলোকেও এই সহায়তা প্রদান করা হবে। 
  উল্লেখ্য, জেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রাপ্ত সর্বশেষ তথ্য অনুযায়ী এ পর্যন্ত বালিয়াকান্দি উপজেলার মোট ৩১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৩০৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন, ২জন মারা গেছেন এবং ৬জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ