ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি-অবস্থান কর্মসূচী পালন
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১১-১৫ ১৩:৩২:৫১
পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর গোয়ালন্দ উপজেলা শাখার ব্যানারে কর্মবিরতি পালন করেছে কালেক্টরেট সহকারীরা -মাতৃকণ্ঠ।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী দেশব্যাপী কর্মবিরতি পালন শুরু করেছে কালেক্টরেট সহকারীরা। 
  এরই অংশ হিসেবে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর গোয়ালন্দ উপজেলা শাখার ব্যানারে গতকাল ১৫ই নভেম্বর দিনব্যাপী(সকাল ৯টা-বিকাল ৫টা) কর্মবিরতি পালনকালে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়ে কর্মরত কালেক্টরেট সহকারীরা উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে দাবী সম্বলিত ব্যানারসহ অবস্থান করেন। 
  অবস্থান চলাকালে গোয়ালন্দ উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ আলাউদ্দিন মিয়া, অফিস সহকারী আতাউর রহমান এবং ইউএনও অফিসের সুপার এস.এম আসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, আমরা কাজ ফেলে কর্মবিরতি পালন করতে চাই না। কিন্তু আমাদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ অন্যান্য যৌক্তিক দাবীগুলো বাস্তবায়ন করা না হলে আমরা আমাদের কর্মবিরতির কর্মসূচী চালিয়ে যাবো এবং তাতেও দাবী পূরণ করা না হলে আগামী ৫ই ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের কর্মসূচীতে যোগদান করবো। সেখান থেকে পরবর্তী কর্মসূচী ঘোষণার পর আমরা সে অনুযায়ী কাজ করবো।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ