ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় বিআরডিবি’র সমবায়ী সদস্যদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-১১-১৫ ১৩:৩৪:১৯
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব মোঃ রাশিদুল ইসলাম গতকাল রবিবার পাংশা উপজেলার বিআরডিবি’র সমবায়ী সদস্যদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ১৫ই নভেম্বর দুপুরে বিআরডিবি’র সমবায়ী-সুফলভোগী সদস্যদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব মোঃ রাশিদুল ইসলাম।
  বিআরডিবি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, রাজবাড়ী জেলা সমবায় অফিসার এইচ.এম সহিদ উজ্জামান, রাজবাড়ী পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, আরডিসিডি’র সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার সুশান্ত রায়, পাংশা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান এ.বি.এম লিয়াকত আলী খান ও পাংশা উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ নাজিমুজ্জামানসহ বিআরডিবি’র অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
  পাংশা ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান এবিএম লিয়াকত আলী খান বিআরডিবি’র জরাজীর্ণ ভবন সংস্কারসহ নতুন ভবন নির্মাণ, সমিতির জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ এবং বিআরডিবি’র কর্মচারীসহ সংশ্লিষ্ট প্রকল্পসমূহের কর্মচারীদের কয়েক বছর ধরে বেতন না পাওয়ায় তাদের মানবেতর জীবনযাপনের তথ্য উপস্থাপন করে সমস্যা দূরীকরণের মাধ্যমে বিআরডিবিকে সম্ভাবনাময় দপ্তর হিসেবে গড়ে আহবান জানান।
  প্রধান অতিথি অতিরিক্ত সচিব মোঃ রাশিদুল ইসলাম বলেন, বর্তমান সরকার সমবায়ের মাধ্যমে আর্থসামাজিক উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি যথাযথ প্রক্রিয়ায় প্রকল্প বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের আরও দায়িত্বশীলভাবে কাজ করার গুরুত্বারোপ করেন। 
  এ ছাড়াও পাংশার বিআরডিবি দপ্তরের চলমান সমস্যা দূরীকরণে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন অতিরিক্ত সচিব মোঃ রাশিদুল ইসলাম।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ