ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীতে বিক্রির দুইদিন পর যুবতী উদ্ধার॥সর্দারনীসহ ৩জন গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২০-১১-১৭ ১৩:১৮:৫৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে গ্রেফতারকৃত ২জন -মাতৃকণ্ঠ।

বিউটি পার্লারে ভালো বেতনে চাকুরী দেয়ার কথা বলে ফুঁসলিয়ে নিয়ে এসে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে বিক্রির ২দিন পর এক যুবতী (১৮)কে উদ্ধার এবং সর্দারনীসহ ৩জনকে পুলিশ গ্রেফতার করেছে।
  গ্রেফতারকৃতরা হলো ঃ দৌলতদিয়া পতিতাপল্লীর সর্দারনী (বাড়ীওয়ালী) নাজমা বেগম(৫৫) এবং ২জন দালাল নাটোরের লালপুর থানাধীন গোদরা গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে রেজাউল করিম(৩০) ও ফরিদপুরের কোতয়ালী থানাধীন পশ্চিম খাবাসপুর এলাকার মোস্তাক আহম্মেদের ছেলে সাগর আহম্মেদ(৩০)। এ ঘটনায় উদ্ধারকৃত যুবতী বাদী হয়ে গত ১৬ই নভেম্বর মানব পাচার আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। 
  উদ্ধার হওয়া যুবতী জানায়, সে রংপুরের গঙ্গাচড়া উপজেলার দরিদ্র একটি পরিবারের মেয়ে। সংসারের অভাব-অনটনের কারণে ৪মাস আগে ঢাকার সাভারের জামগড়া এলাকার একটি দোকানে শ্রমিকের কাজ নেয়। সেখানে কাজ করার সময় আব্দুল মান্নান(২৫) নামে এক যুবকের সাথে পরিচয় হয়। সে তার পরিবারের অভাব-অনটনের কথা শুনে তাকে ভালো বেতনে বিউটি পার্লারে চাকুরী দেয়ার প্রলোভন দেখালে সে সরল বিশ্বাসে রাজী হয়। গত ১৩ই নভেম্বর সকালে সে মান্নানের কথামতো জামগড়া থেকে রওনা নিয়ে দুপুরে দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছে। এরপর মান্নান তাকে হোটেলে দুপুরের খাবার খাইয়ে কিছু সময় ঘুরাফরা শেষে বিকালে পতিতাপল্লীর সর্দারনী নাজমার বাড়ীতে নিয়ে যায়। সেখানে তাকে একটি রুমের মধ্যে আটকে রাখা হয়। ওই সময়ে মান্নানের সাথে অন্যান্যদের কথাবার্তা শুনে সে বুঝতে পারে এটা নিষিদ্ধপল্লী। এরপর মান্নান তাকে ৫০ হাজার টাকার বিনিময়ে নাজমা বাড়ীওয়ালীর কাছে বিক্রি করে দেয়। পরে তাকে আটকে রেখে জোরপূর্বক দেহ ব্যবসা করানো শুরু হয়। ২ দিন পর গত ১৫ই নভেম্বর দিবাগত রাত ৩টার দিকে সে সুযোগ বুঝে পতিতাপল্লী থেকে পালানোর চেষ্টা করে। ওই সময় সর্দারনী নাজমা ও তার লোকজন তাকে আটকানোর চেষ্টা করলে তার চিৎকারে আশপাশের লোকজন তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ওই সময় সর্দারনী নাজমা এবং ২জন দালাল রেজাউল ও সাগর আটক হলেও মান্নান কৌশলে পালিয়ে যায়।
  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, উদ্ধার হওয়া যুবতীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত ৩জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক মান্নানকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ