ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
৪র্থ দিনের মতো কর্মবিরতি পালন করলেন রাজবাড়ী জেলার কালেক্টরেট সহকারীরা
  • সোহেল মিয়া
  • ২০২০-১১-১৮ ১৩:২২:৪৮
পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটি কর্তৃক পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী গতকাল ১৮ই নভেম্বর টানা চতুর্থ দিনের মতো কর্মবিরতি পালন করে রাজবাড়ী জেলার কালেক্টরেট সহকারীরা -মাতৃকণ্ঠ।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী গত ১৫ই নভেম্বর থেকে কর্মবিরতি পালন করে চলেছেন সারা দেশের মাঠ প্রশাসনের জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়ে কর্মরত কালেক্টরেট সহকারীরা। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ১৮ই নভেম্বর টানা চতুর্থ দিনের মতো কর্মবিরতি পালন করেন রাজবাড়ী জেলার কালেক্টরেট সহকারীরা। কর্মবিরতি চলাকালে বাকাসস-এর রাজবাড়ী জেলা শাখার ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের নীচতলায় দাবী সম্বলিত ব্যানারসহ অবস্থান করেন কালেক্টরেট সহকারীরা। 
  অবস্থান চলাকালে বাকাসস-এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা চৌধুরী, জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আমিন উদ্দিন শেখ, সহ-সভাপতি সুশান্ত কুমার শিকদার, সাংগঠনিক সম্পাদক বাসুদেব কুমার সরকার, সদস্য খালেদা ফেরদৌস, শফিকুর রহমান শফিক ও সুভাষ শীল প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বাকাসস-এর দাবীগুলোর যৌক্তিকতা তুলে ধরে অবিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা কাজ ফেলে কর্মবিরতি পালন করতে চাই না। কিন্তু আমাদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ অন্যান্য যৌক্তিক দাবীগুলো বাস্তবায়ন করা না হলে আমরা আমাদের কর্মবিরতির কর্মসূচী চালিয়ে যাবো এবং তাতেও দাবী পূরণ করা না হলে আগামী ৫ই ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের কর্মসূচীতে যোগদান করবো। সেখান থেকে পরবর্তী কর্মসূচী ঘোষণার পর আমরা সে অনুযায়ী কাজ করবো। রাজবাড়ীর পাশাপাশি জেলার পাংশা, বালিয়াকান্দি, কালুখালী ও গোয়ালন্দ উপজেলার কালেক্টরেট সহকারীরাও একইভাবে কর্মবিরতি পালন এবং কর্মবিরতি চলাকালে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় প্রাঙ্গণে একইভাবে অবস্থান করেন।   

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ