ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দিতে প্রশাসনের পক্ষ থেকে নারুয়ায় স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-১৮ ১৩:২৪:৫০
করোনার সংক্রমণ প্রতিরোধে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল ১৮ই নভেম্বর সকালে নারুয়া বাজারে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনার সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল ১৮ই নভেম্বর সকালে নারুয়া বাজারে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, নারুয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গণি, নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম মহিদসহ বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 
  স্বাস্থ্য সুরক্ষা উপকরণগুলো বিতরণকালে করোনার সংক্রমণ প্রতিরোধে সকলকে মাস্ক পরাসহ সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, মন্ত্রী পরিষদ সচিবের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমের পরামর্শক্রমে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরণ করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ