ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
বালিয়াকান্দিতে সপ্তাহব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য উপকরণ বিতরণ শুরু
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-২২ ০১:২৭:১২
করোনা ভাইরাস সংক্রমণের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় গতকাল ২১শে নভেম্বর বালিয়াকান্দিতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ(দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ শুরু হয়েছে।
  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২১শে নভেম্বর করোনা নিয়ন্ত্রণ সপ্তাহের (২১শে নভেম্বর-২৭শে নভেম্বর) প্রথম দিনে বালিয়াকান্দি বাজার, নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, জঙ্গল ইউনিয়নের জঙ্গল বাজার ও সমাধিনগর বাজারে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার প্রভৃতি) বিতরণ করা হয়। এর পাশাপাশি উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত হাত ধোয়ার বেসিন পুনরায় চালু করা হয়। 
  এ সময় উপজেলা করোনা ভাইরাস কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা করোনা ভাইরাস কমিটির সদস্য সচিব এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোল কুমার বসু, সমাধিনগর আর্য্য সংঘ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারোদ কুমার বাছাড় ও সমাধিনগর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক নির্মল কুমার বিশ^াসসহ ওয়ার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির সোনাপুরে অটোরিক্সা চালকদের বিক্ষোভ-কর্মবিরতি পালন
বালিয়াকান্দিতে স্বাস্থ্য সহকারীদের দ্বিতীয় দিনের মতো কর্মবিরতির কর্মসূচী পালন
কালুখালীর রতনদিয়ায় সচেতনতামূলক ক্যাম্পেইন॥স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
সর্বশেষ সংবাদ