ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে সপ্তাহব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন-স্বাস্থ্য উপকরণ বিতরণ শুরু
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১১-২২ ১৪:১০:০১
করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২১শে নভেম্বর সকালে মাস্ক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ (দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় রাজবাড়ী জেলার গোয়ালন্দে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ শুরু হয়েছে।

  গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২১শে নভেম্বর সকালে গোয়ালন্দ উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও নিতাই ঘোষ, কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহম্মেদ, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক সেলিম মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা চত্ত্বরে মাস্ক বিতরণ শেষে দৌলতদিয়া ঘাট, বাস টার্মিনাল, লঞ্চ ঘাট, ফেরী ঘাটসহ উপজেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করা হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম বলেন, গোয়ালন্দে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনার উপর সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে। সপ্তাহব্যাপী ক্যাম্পেইন চলাকালে সবাইকে অবশ্যই মাস্ক পরাসহ স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানানো হচ্ছে। এ জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩টি গ্রুপ গঠন করা হয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ