ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ব্যবসায়ীদের মধ্যে কোন ভেদাভেদ তৈরী করা যাবে না---কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ১৪:১১:৪৭
রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী গতকাল ২২শে নভেম্বর সকালে কাপড় বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে ব্যবসায়ীদের জরুরী সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেছেন, ব্যবসায়ীদের মধ্যে যাতে কোন ভেদাভেদ তৈরী না হয়। কারণ আমরা রাজনৈতিক দল না। আমাদের এখানে সব শ্রেণীর মানুষ আছে। আমরা আওয়ামীলীগ করি। এখানে বিএনপি আছে। জাতীয় পার্টি আছে। কিন্তু আমাদের সবার পরিচয় এক। সেটা হলো আমরা ব্যবসায়ী। আমাদের মূল লক্ষ্য হচ্ছে ব্যবসা। আর এই ব্যবসায়ী হিসেবে আমরা মনে করি এখানে কোন রাজনীতির স্থান নেই।

  গতকাল ২২শে নভেম্বর সকালে রাজবাড়ী কাপড় বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এক জরুরী সভায় তিনি এ কথা বলেন। জরুরী এ সভায় কাপড় বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে নানা আলোচনা করা হয়।

  চেম্বার সভাপতি কাজী ইরাদত আলী বলেন, ইতোমধ্যেই প্রধানমন্ত্রী করোনায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য প্রণোদনার ঘোষণা করেছেন। প্রত্যেকটা ব্যাংকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য স্বল্প সুদে লোন দিচ্ছে। যারা প্রকৃত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী তারা আমার সাথে যোগাযোগ করবেন আমি ব্যাংকে যোগাযোগ করে তাদের স্বল্প সুদে লোন পাওয়ার জন্য সহযোগিতা করবো।

  এ সময় কাপড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আজিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ অন্যান্যরা বক্তব্য দেন রাখেন।

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ