ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ অব্যাহত
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-২৩ ১৪:১৪:৫২

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় রাজবাড়ী বালিয়াকান্দিতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ অব্যাহত রয়েছে। 

  চলমান করোনা নিয়ন্ত্রণ সপ্তাহের (২১শে নভেম্বর-২৭শে নভেম্বর) ৩য় দিনে গতকাল ২৩শে নভেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩টি বাজারে (রামদিয়া, বাওনারা ও রাজধরপুর) সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। ক্যাম্পেইনে বসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের আব্দুল হান্নান মোল্লা, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক বিধান কুমার দাসসহ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। বক্তব্য পর্বের শেষে সচেতনতামূলক লিফলেট ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়।

  এছাড়াও বিকাল ৩টার দিকে বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আবু দারদা’র নেতৃত্বে নারুয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে মাস্ক না পরে স্বাস্থ্য বিধি ভঙ্গের দায়ে ৬জনকে ১২শত টাকা জরিমানা এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ