ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালী উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-১১-২৩ ১৪:১৯:০০
সরকারের কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় গতকাল ২৩শে নভেম্বর সকালে কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্যে বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে -মাতৃকণ্ঠ।

সরকারের কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্যে বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, কালুখালীর আয়োজনে গতকাল ২৩শে নভেম্বর সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই বীজ (বোরো ধান, পেঁয়াজ, গম, ভুট্টা, সরিষা, মুগ ডাল) ও সার (ডিএপি, এমওপি) বিতরণ করা হয়। কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, উপজেলা কৃষি কর্মকর্তা মাছিদুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুজিত কুমার নন্দীসহ কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ