ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির বহরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতে ১৭ জনের জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-২৪ ১৪:৪৩:১৫
মাস্ক না পরে জনসম্মুখে চলাচলের দায়ে বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আবু দারদা গতকাল ২৪শে নভেম্বর দুপুরে বহরপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ(দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় সরকারীভাবে দেশব্যাপী করোনা নিয়ন্ত্রণ সপ্তাহ (২১শে নভেম্বর-২৭শে নভেম্বর) পালনের মাধ্যমে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি স্বাস্থ্য বিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হচ্ছে। 

  এরই ধারাবাহিকতায় গতকাল ২৪শে নভেম্বর দুপুরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আবু দারদা’র নেতৃত্বে বহরপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরে জনসম্মুখে চলাচলের দায়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮এর ২৪ (২) ধারায় ১৭ জনকে ২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। এর পাশাপাশি মাস্ক বিতরণসহ বিভিন্ন যানবাহনে মাস্ক পরার ব্যাপারে সতর্কীকরণ সম্বলিত স্টিকার লাগিয়ে দেয়া হয়। 

  এছাড়াও বাজারের ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনার সময় মাস্ক পরার বিষয়ে বিশেষভাবে সতর্ক ও মাস্কবিহীন ক্রেতার কাছে পণ্য বিক্রয় না করার নির্দেশনা দেয়া হয়। বালিয়াকান্দি থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ