ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১
বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি সনজিৎ দাসকে অব্যাহতি
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২০-১২-০১ ০১:৪৩:৩২
‘সংগঠন বিরোধী কার্যকলাপ ও অসদাচরণের অভিযোগে’ পূজা উদযাপন পরিষদের বালিয়াকান্দি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতির পদ থেকে সনজিৎ কুমার দাসকে অব্যাহতি প্রদান করা হয়েছে। গতকাল ৩০শে নভেম্বর সন্ধ্যায় বালিয়াকান্দি প্রেসক্লাবে সাংবাদিক সম্মলনে এ তথ্য জানানো হয় -মাতৃ

‘সংগঠন বিরোধী কার্যকলাপ ও অসদাচরণের অভিযোগে’ পূজা উদযাপন পরিষদের বালিয়াকান্দি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতির পদ থেকে সনজিৎ কুমার দাসকে অব্যাহতি প্রদান করা হয়েছে। 

  গতকাল ৩০শে নভেম্বর সন্ধ্যায় বালিয়াকান্দি প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মলনে এ তথ্য জানানো হয়। 

   সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রামগোপাল চট্টোপাধ্যায় বলেন, সনজিত কুমার দাস সংগঠন বিরোধী কার্যকলাপ ও অসদাচরণের জন্য জেলা কমিটির সভাপতির নিকট ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এ ধরণের কাজ থেকে বিরত থাকবেন মর্মে অঙ্গীকার করেও তা ভঙ্গ করায় গত ২২/১১/২০২০ইং তারিখে অনুষ্ঠিত উপজেলা পূজা উদযাপন পরিষদের এক জরুরী সভায় সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী সনজিত কুমার দাসকে উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি পদসহ সংগঠনের প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। 

  সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অবঃ অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নীতিশ চন্দ্র মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক সনজিত ভট্ট, পূজা সম্পাদক সুমন মৈত্র, সদস্য বিধান চন্দ্র সাহা, মনীন্দ্রনাথ মজুমদার, উত্তম কুমার দে ও বলাই চন্দ্র দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, পূজা উদযাপন পরিষদ থেকে অব্যাহতি প্রাপ্ত সনজিত কুমার দাস দৈনিক সংবাদ পত্রিকার বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক। 

 

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার ৭৬০টি গৃহহীন পরিবার সরকারী ঘর পেতে যাচ্ছেন
রাজবাড়ী কালেক্টরেট লাইব্রেরীর আধুনিকায়ন কাজের উদ্বোধন
মনোনয়ন বাতিলের বিরুদ্ধে রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তোফাজ্জেল মিয়ার আপীল
সর্বশেষ সংবাদ