ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
রাজবাড়ীর ইসলামপুর ইউনিয়ন পরিষদে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সংবর্ধনা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২০-১১-৩০ ১৪:৪৪:৩২
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ দেশসেরা প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামকে গতকাল ৩০শে নভেম্বর সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ দেশসেরা প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  ইসলামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে গতকাল ৩০শে নভেম্বর সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদ মিনু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মন্ডল, অন্যান্যের মধ্যে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটল ও ইউপি সদস্য কাজী শহিদুল ইসলাম সাইদ প্রমুখ বক্তব্য রাখেন। 

 

  এ সময় ইউপি সদস্যগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
রেলের ভাড়া বৃদ্ধি হয়নি,তবে ভর্তুকি প্রত্যাহার করা হয়েছে--রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম এমপি
রাজবাড়ী সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ