ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন
  • চঞ্চল সরদার
  • ২০২০-১২-০১ ১৩:২৪:৪৭
জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল মঙ্গলবার বিকালে রাজবাড়ী শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে মানববন্ধন ও সমাবেশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি -মাতৃকণ্ঠ।

মুক্তিযুদ্ধের চেতনায় এবং জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি।

  গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় শহরের ১নং রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

  মানববন্ধনে মুক্তিযুদ্ধাকালীন কমান্ডার বাকাউল আবুল হাশেমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়াসহ প্রমুখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানের উপস্থাপনা করেন একাত্তরের ঘাতক দালাল নিমূল কমিটির রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস।

  এ সময় বক্তারা বলেন ,আমরা আজকের এই মানববন্ধনের মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধী চক্রকে জানিয়ে দিতে চাই, বাংলার মাটি থেকে বঙ্গবন্ধুর স্মৃতি মুছে ফেলা যাবে না। আমরা স্বাধীনতার পক্ষের সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে, অনতিবিলম্বে স্বাধীনতা বিরোধী চক্রের সবাইকে চলমান আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হোক। যেসব দুস্কৃতকারী জাতির জনক বঙ্গবন্ধুর স্মৃতিস্বরূপ ভাস্কর্য নির্মাণের বিরুদ্ধে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়েছে তাদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ বিচারের ব্যবস্থা করতে হবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ