ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে দৃষ্টি-শারীরিক প্রতিবন্ধীদের মধ্যে সাদা ছড়ি ও হুইল চেয়ার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৩ ১৩:৩০:৪৯
২৯তম আন্তর্জাতিক ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে গতকাল ৩রা ডিসেম্বর রাজবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে গতকাল ৩রা ডিসেম্বর সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ২৯তম আন্তর্জাতিক ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন এবং প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

  সমাজসেবা অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগম তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তাদের প্রতি সহমর্মিতা প্রদর্শন ও সহযোগিতার হাত বাড়ানো প্রতিটি মানুষের কর্তব্য। প্রতিবন্ধী বলে কাউকে আলাদা করে দেখা উচিত নয়। মানুষ হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে তাদের অধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসা। সরকার প্রতিবন্ধীদের জন্য অনেক কিছু করছে। সরকারের পাশাপাশি সবারই প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো উচিত। আলোচনা পর্বের শেষে ৩জন দৃষ্টি প্রতিবন্ধীর মধ্যে ডিজিটাল সাদা ছড়ি এবং ১৬ জন শারীরিক প্রতিবন্ধীর মধ্যে ১৬টি হুইল চেয়ার বিতরণ করা হয়। 

  এ সময় সমাজসেবা বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ