ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-০৪ ১৩:৩৮:০৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল ৪ঠা ডিসেম্বর বিকালে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

  উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রামগোপাল চট্টোপাধ্যায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নীতিশ চন্দ্র মন্ডলের সঞ্চালনায় সভায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও বালিয়াকান্দি কলেজের প্রাক্তন অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোল বসু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাসন্তী সান্যাল, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অসিত রায়, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির কমিটির আহ্বায়ক সঞ্জয় চৌধুরী রতন, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নারোদ কুমার বাছাড় প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় পূজা উদযাপন পরিষদের বালিয়াকান্দি উপজেলা ও ৭টি ইউনিয়ন শাখার নেতবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সভায় বিনয় কুমার চক্রবর্ত্তী, বলেন আগামী রবিবারে সুষ্ঠ সমাধানের জন্য উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতির পদ হতে অব্যহতি প্রদানকৃত সনজিত দাসের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারক লিপি প্রদান করা হবে। এ সময় উপস্থিত পূজা উদযাপন পরিষদের নেতাকর্মী ও সদস্যরা সনজিদ দাসের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন