ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১
কালুখালীতে মহান বিজয় দিবস পালনে বিএনপির প্রস্তুতি সভা
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-১২-০৫ ০০:৩৯:৫৮
মহান বিজয় দিবস পালনে কালুখালীতে বিএনপির উদ্যোগে প্রস্তুতি সভা গতকাল ৪ঠা ডিসেম্বর বিকালে কিং জুট মিল কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও কালুখালী উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক লায়ন এডঃ আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আসন্ন মহান বিজয় দিবস পালনে রাজবাড়ী জেলার কালুখালীতে বিএনপির উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ৪ঠা ডিসেম্বর বিকালে কিং জুট মিল লিঃ-এর কার্যালয়ে রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও কালুখালী উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক লায়ন এডঃ আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব মোসলেম উদ্দিন মিয়া, মৃগী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ জিল্লুর রহমান, বোয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আঃ রহমান, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা আসলাম মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহাদত হোসেন সাইফুলসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় যথাযথ মর্যাদায় আসন্ন মহান বিজয় দিবস উদযাপনের ব্যাপারে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

  সভায় লায়ন এডঃ আব্দুর রাজ্জাক খান বলেন, যারা দলের জন্য দুর্দিনে জেল-জুলুম খেটেছেন তাদেরকে বর্তমান দল গঠনে মূল্যায়ন করা হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে দল গঠনে তৃণমূলের সকল পর্যায়ের নেতাকর্মীদের এক হয়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করার আশাবাদ ব্যক্ত করেন। 

পাংশা পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে কৃষক লীগের মতবিনিময়
র‌্যাবের অভিযানে কালুখালী থেকে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে বুদ্ধি প্রতিবন্ধীর মৃত্যু
সর্বশেষ সংবাদ