ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়ন যুবলীগ নেতা লিটন শিকদারের অকাল মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৫ ১৩:৩৪:৫১

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক লিটন শিকদার(৩৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইনা ইলাইহি রাজিউন।

  গতকাল ৫ই ডিসেম্বর রাত সোয়া ৮টার দিকে তাকে বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর এলাকার নিজ বাড়ী থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। লিটন শিকদার দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন।  

  বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান জানান, লিটন শিকদার বসন্তপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের একজন ত্যাগী নেতা ছিলেন। এক বছর আগে তার দু’টি কিডনীই ড্যামেজ হয়ে যায়। এরপর থেকে তিনি ফরিদপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল শনিবার রাতে তিনি নিজ বাড়ীতে থাকা অবস্থায় বেশি অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

  যুবলীগ নেতা লিটন শিকদারের অকাল মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মিয়া, সাধারণ সম্পাদক মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ ফিরোজ ও বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান গভীর শোক প্রকাশ করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ