ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে কালুখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-১২-০৭ ১৪:২৩:২৩
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে গতকাল ৭ই ডিসেম্বর বিকালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৭ই ডিসেম্বর বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

  কালুখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ বঙ্গবন্ধুর ভাস্কর্য চত্বরে সমাবেশে মিলিত হয়। 

  সমাবেশে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমা বেগম, সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু প্রমুখ প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ