ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে পাংশায় বিক্ষোভ মিছিল
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-০৭ ১৪:২৯:৪৬
কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল সোমবার সন্ধ্যায় পাংশা শহরে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনতা বিক্ষোভ মিছিল বের করে -মাতৃকণ্ঠ।

কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল ৭ই ডিসেম্বর সন্ধ্যায় পাংশা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মসূচিতে অংশগ্রহণ করে।

  জানা যায়, পাংশা পুরাতন বাজার, টেম্পু স্ট্যান্ড, সাব-রেজিস্ট্রি অফিস ও স্টেশন সড়ক প্রদক্ষিণ শেষে বিক্ষোভ মিছিল শেষে শহরের কালীবাড়ি তিন রাস্তা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

  সমাবেশে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, যশাই ইউপির চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বক্তব্য রাখেন।

  বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারী স্বাধীনতা বিরোধীদের হুশিয়ারী দিয়ে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করি। বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করা মানেই বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের উপর আঘাত করা। স্বাধীনতা বিরোধী চক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান নেতৃবৃন্দ।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ