ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দে নির্বাচনী প্রচারণার শেষ দিনে দৌলতদিয়ায় নৌকার প্রার্থীর পক্ষে বিশাল মিছিল
  • আবুল হোসেন
  • ২০২০-১২-০৮ ১৩:৩৩:৫২
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের প্রচারণার শেষ দিনে গতকাল ৮ই ডিসেম্বর দৌলতদিয়া ঘাট এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোঃ মোস্তফা মুন্সীর নৌকা প্রতীকের পক্ষে বিশাল মিছিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আগামীকাল ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের প্রচারণার শেষ দিনে গতকাল ৮ই ডিসেম্বর দুপুরে দৌলতদিয়া ঘাট এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোঃ মোস্তফা মুন্সীর নৌকা প্রতীকের পক্ষে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়। 

  দৌলতদিয়া মডেল হাই স্কুল থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে দৌলতদিয়া ঘাট রেলওয়ে স্টেশন সংলগ্ন শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়। 

  পথসভায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মোস্তফা মুন্সী, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের তথ্য সম্পাদক আঃ সাত্তার ফকির, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাস সরদার, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আঃ রহিম মোল্লা, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের গোয়ালন্দ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাকেন শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা মুন্সীকে সবচেয়ে যোগ্য প্রার্থী হিসেবে অভিহিত করে উপজেলার সার্বিক উন্নয়নসহ উপজেলাবাসীর কল্যাণে তার নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

  অপরদিকে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ১নং আশ্রয় কেন্দ্র সংলগ্ন বাঘাবাড়ী স্কুল মাঠে শেষ পথসভা করেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিল্পপতি মোঃ মোস্তফা মুন্সি। তার এ পথ সভাকে কেন্দ্র করে নৌকার পক্ষে ওই এলাকায় জনতার ঢল নামে।

  বেলা ৩টায় শুরু হওয়া পথ সভায় দেবগ্রাম ইউনিয়ন এবং পার্শ্ববর্তী দৌলতদিয়া ও ছোট ভাকলা ইউনিয়নের বিভিন্ন অঞ্চল থেকে শতশত মানুষ এসে সমবেত হন। যা এক পর্যায়ে জনসমাবেশে পরিণত হয়। সভায় সভাপতিত্ব করেন দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম।

  উপস্থিত জনতার উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী মোঃ মোস্তফা মুন্সি বলেন, আমি গোয়ালন্দ উপজেলার মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছি। এক রকম একটি নির্বাচনে আমি প্রার্থী হবো তা কখনই ভাবিনি। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি সর্বাত্মক ভাবে চেষ্টা করবো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে ধারা চলছে সেখানে গোয়ালন্দকে যুক্ত করার।

  তিনি বলেন, নদী ভাঙ্গনের কারণে চরমভাবে পিছিয়ে থাকা দেবগ্রাম ইউনিয়নের শিক্ষা প্রসারে আমি এখানে একটি মাধ্যমিক বিদ্যালয় ও কারিগরি শিক্ষা কেন্দ্র প্রতিষ্ঠান নির্মাণের কাজ শুরু করেছি। এছাড়াও দৌলতদিয়া ইউনিয়নের দুর্গম কুশাহাটা চরের অবহেলিত শিশুদের শিক্ষায় সেখানেও একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণের প্রাথমিক কাজ শুরু করেছি। আমি গ্রামের কৃষকের ছেলে। গ্রামের সাধারণ মানুষ এবং চরবাসীর উন্নয়নে আরো বেশকিছু পরিকল্পনা রয়েছে আমার।

  মোস্তফা মুন্সী আরো বলেন, আমি গোয়ালন্দের বেকার সমস্যা দুরীকরণের লক্ষে শহর এলাকায় ‘মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ’ নামে একটি শিল্প প্রতিষ্ঠান স্থাপন করেছি। ভবিষ্যতে আরো করার ইচ্ছা রয়েছে। আমি চাইলে রাজধানী শহরের বিলাস বহুল জীবনে গা ভাসাতে পারতাম। কিন্তু তা না করে রাজনীতি ও নির্বাচনের আরো অনেক আগে থেকে গোয়ালন্দের মাটি ও মানুষের সাথে মিলেমিশে আছি। সাধ্য অনুযায়ী মানুষের জন্য কাজ করে আসছি। নির্বাচনী ফলাফল যাই হোক আমি এভাবেই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। তিনি তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করেন এবং নৌকা প্রতীকে উপজেলাবাসীর ভোট প্রার্থনা করেন।

  সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডঃ মোঃ সফিকুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি মামুনুর রশিদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন প্রামানিক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল সরদার ও ফরহাদ চৌধুরী প্রমুখ।

 

 
রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ