ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দির ইউএনও কার্যালয় ও থানা পরিদর্শনে জেলা প্রশাসক
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-০৮ ১৩:৩৫:৩৭
রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগম গতকাল ৮ই ডিসেম্বর বালিয়াকান্দি উপজেলা পরিদর্শনে গেলে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা তাকে ফুলেল অভ্যর্থনা জানান। ডানে থানা পরিদর্শনকালে গার্ড অব অনার প্রদান

নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগম গতকাল ৮ই ডিসেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলা পরিদর্শন করেন।

  প্রথমে তিনি বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বরে এসে পৌঁছালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা তাকে ফুলেল অভ্যর্থনা জানান। 

  এরপর জেলা প্রশাসক উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে তিনি বিভিন্ন কাগজপত্র পর্যবেক্ষণ এবং উপস্থিত জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 

  এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাফিন জব্বার, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  এরপর জেলা প্রশাসক দিলসাদ বেগম উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। ভূমি অফিস পরিদর্শন শেষে তিনি ভূমি অফিস চত্বরে একটি ফলের গাছ রোপণ করেন। 

  পরে তিনি বালিয়াকান্দি থানা পরিদর্শনে গেলে থানার পক্ষ থেকে ওসি তারিকুজ্জামান তাকে ফুলেল অভ্যর্থনা জানান। এরপর থানা পুলিশের একটি চৌকস দল জেলা প্রশাসককে গার্ড অব অনার প্রদান করে। এরপর জেলা প্রশাসক থানার কার্যক্রমের বিভিন্ন কাগজপত্র পর্যবেক্ষণ করাসহ পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 

  এ সময় থানার পরিদর্শক(তদন্ত) সুমন কুমার আদিত্যসহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। সেখান থেকে জেলা প্রশাসক বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি অফিস ও বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ