ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় ওয়ার্কাস পার্টির সাবেক সভাপতি কাইয়ুম খানের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-০৯ ১৪:৩৪:০৩
পাংশায় গতকাল বুধবার সকালে ওয়ার্কাস পার্টির সাবেক সভাপতি কাইয়ুম খানের ৩য় মৃত্যু বার্ষিকীতে তার সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

বাংলাদেশের ওয়ার্কাস পার্টির পাংশা উপজেলা শাখার সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা ওয়ার্কাস পার্টির সাবেক সদস্য কাইয়ুম খানের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 

  এ উপলক্ষে দলীয়ভাবে গতকাল ৯ই ডিসেম্বর সকালে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির কাচারীপাড়া গ্রামে কাইয়ুম খানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  জানা যায়, বুধবার সকাল ৯টায় পাংশা উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ও রাজবাড়ী জেলা ওয়ার্কাস পার্টির সদস্য শাহাদত হোসেনের নেতৃত্বে পাংশা ও কালুখালীর দলীয় নেতৃবৃন্দ কাইয়ুম খানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর শাহাদত হোসেনের সভাপতিত্বে স্মরণসভায় পাংশা উপজেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক রতন মন্ডল, কালুখালী উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি নজরুল ইসলাম জেয়ার্দ্দার, কালুখালী উপজেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক মাসুদ করীম শেখ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে দোয়া পাঠ করেন বকুল মুন্সী। অনুষ্ঠানে বাংলাদেশের ওয়ার্কাস পার্টি, জাতীয় কৃষক সমিতি, বাংলাদেশের যুব মৈত্রী ও বাংলাদেশের ছাত্রমৈত্রীর নেতাকর্মীগণ এবং কাইয়ুম খানের পারিবারিক লোকজন উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, ওয়ার্কাস পার্টির নেতা কাইয়ুম খান ২০১৭ সালের ৯ই ডিসেম্বর ৭১বছর বয়সে বার্ধক্যজনিত রোগে মারা যান।

 
পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ